সমাজসেবী আব্দুল মালিক ময়ূরের দাফন সম্পন্ন

8-9বাসিয়া ডেস্ক :  বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন রাউতর গাঁও গ্রামের বিশিষ্ট সমাজসেবী ও কামাল বাজার যুব ফোরামের মহাসচিব আলহাজ্ব আব্দুল মালিক ময়ূর (৪৯) বুধবার ভোর ৪টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লা..রাজিউন)। তিনি মরহুম হাজী ছোয়াব আলী ও মরহুমা শফিকুন নেছার ২য় পুত্র। তিনি মৃত্যুকালে স্ত্রী, ৪ মেয়ে ও ১ ছেলে সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেছে গেছেন।
বৃহস্পতিবার বেলা ২টায় স্থানীয় পঞ্চগ্রাম ঈদগাহে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন তার দাফন সম্পন্ন করা হয়। জানাযার নামাজের জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের ও সামাজিক সংগঠনের নেতবৃন্দসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

আব্দুল মালিক ময়ূর দীর্ঘ দিন ধরে কিডনী, ডায়বেটিকস ও হার্টের রোগে ভোগছিলেন। সম্পতি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে সিলেট শহরের একটি প্রাইভেট ক্লিনিকে আই.সি.ই’তে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বুধবার রাতে ঢাকার উদ্দেশ্যে তাকে নিয়ে যাওয়ার পথে ভোর ৪টায় তিনি ইন্তেকাল করেন।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকীর পরিচালনায় জানাযার নামাজের পূর্বে বক্তব্য রাখেন, সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহছানুল মামহবুব জুবায়ের, জেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা হাবিবুর রহমান, অলংকারী ইউপি চেয়ারম্যান লিলু মিয়া, সিলেট গোল্ডেন টাওয়ারের এম.ডি নূরুল ইসলাম খান, এলাকার বিশিষ্ট মুরব্বি মাওলানা বুরহান হোসেন, মাওলানা তৈয়বুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুর রব, কবির আহমদ কুব্বার, প্রবাসী পল্লী’র নেক্সট বিল্ডার্স এর এম.ডি গিয়াস উদ্দিন আহমদ রানা, মরহুমের ছোট ভাই আবুল কালাম।

জানাযার নামাজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, রামপাশা ইউপি চেয়ারম্যান আনোয়ার খান, লালাবাজার ইউপি চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, ছাতক উপজেলার ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুফি আলম সুহেল, সিলেট জেলা উত্তর জামায়াতের আমীর মাওলানা আনোয়ার হোসেন, সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, জেলা দক্ষিণ জামায়াত নেতা মাওলানা ফারুক আহমদ, হাসমত উল্লাহ, নাজিম উদ্দিন, বালাগঞ্জ উপজেলা জামায়াতের আমীর আব্দুস সাত্তার, বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ূম।

Developed by: