দণি সুরমা সাহিত্য পরিষদের সভায় বক্তারা ভালো লেখার জন্য কঠোর লেখাপড়া করতে হবে

0000000001একটি ভালো লেখা সমাজ পরিবর্তন করে দিতে পারে। ভালো লেখার জন্য কঠোর পরিশ্রম করতে হবে এবং লেখাপড়া করতে হবে। হুট করে উড়ে এসেই লেখক হওয়া যায় না লেখক হতে হলে লেগে থাকতে হবে। গত ১২ ফেব্র“য়ারি শুক্রবার সন্ধ্যায় মাসিক বাসিয়ার স্টেশন রোডস্থ পত্রিকার কার্যালয়ে দণি সুরমা সাহিত্য আসরের নিয়মিত সাহিত্য আড্ডায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
পরিষদের সভাপতি গীতিকার মোহাম্মদ নওয়াব আলীর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক কবি দেওয়ান মতিউর রহমান খানের পরিচালনায় অনুষ্ঠিত আড্ডায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কবি মোহাম্মদ ইকবাল।
আড্ডায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক সাইদুর রহমান সাঈদ, শিশু সংগঠক তাজুল ইসলাম বাঙালি, এমরুল কয়েস লোক উৎসবের প্রতিষ্ঠাতা গীতিকার এমরুল কয়েস, প্রভাষক ও কবি ফজলুল হক দোলন, সাবেক সিটি কমিশনার কবি নাজনীন আক্তার কনা, প্রভাষক ও ছড়াকার বদরুল আলম খান, মাসিক মাকুন্দা সম্পাদক গীতিকার মো. খালেদ মিয়া, বড়তলা মাজহারিয়া মাদ্রাসার প্রিন্সিপাল ডা. নাজমুল ইসলাম।
লেখা পাঠে অংশ নেন কবি সীয়েম মনসুর, কবি রাশিদা বেগম, কবি সুব্রত দাস, গীতিকার হরিপদ চন্দ, রাজনীতিবিদ মোসাদ্দিকা চৌধুরী, কণ্ঠশিল্প সাজ্জাদ আহমদ, কবি এ.এইচ এমরান, কবি মোহাম্মদ মিজান, মাজেদুর রহমান শিপন, আকরাম হোসেন, নাবিদ হাসান, রাহেল আহমদ, এল এম নুরুল ও সজিব আহমদ প্রমুখ।

Developed by: