প্রধানমন্ত্রীর আগমনে মধুর বিড়ম্বনায় সিলেটের ব্যবসায়ীরা…

74397প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার সকালে সিলেট এসে পৌঁছেছেন। রাজনৈতিক কোন কর্মসূচি না থাকলেও তার এই সফরে মধ্যে রয়েছে- শাহজালাল ও শাহপরাণের মাজার জিয়ারত এবং জালালাবাদ সেনানিবাসের একটি অনুষ্ঠানে অংশ গ্রহণ।

প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য তাঁর গাড়িবহর যেসব সড়ক দিয়ে যাবে সেগুলোতে যান চলাচলে নিয়ন্ত্রণ করা হয়েছে। তাছাড়া বন্ধ রাখা হয়েছে সেসব সড়কের দোকান, ব্যবসা প্রতিষ্ঠানগুলোও। ফলে মধুর বিড়ম্বনায় পড়েছেন ব্যবসায়ী। কেননা; বিকেল চারটার আগে দোকান খুলতে পারবেন না তারা।

আর বন্ধ রাখার এমন ঘোষণা এসেছে সকাল দশটায়। ফলে তারা অনেকটাই বিড়ম্বনায়। তবে দেশের প্রধানমন্ত্রীর নিরাপত্তায় প্রশাসনের এমন সিদ্ধান্তকে হাসিমুখেই মেনে নিয়েছেন তারা।
একদিনের সফরে সিলেট এসেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা । বুধবার বেলা ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সেখান থেকে শাহজালাল (রহ.) ও শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে তিনি জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের অধীনস্থ নবগঠিত সদর দপ্তর ১১ পদাতিক ব্রিগেডসহ ৯টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন।

Developed by: