ডিপজলের ছবিতে অমৃতা!

76980চিত্রনায়িকা অমৃতা খান এবার মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন। ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবিতে ডিপজল ও বাপ্পির বিপরীতে অভিনয় করবেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন ডিপজল নিজেই। ছবির শুটিং ১ জানুয়ারি থেকে শুরু হবে। এর আগে ৩১ ডিসেম্বর সাভারের দীপুভিলা শুটিং হাউসে এর মহরত অনুষ্ঠিত হবে।

অমৃতা প্রথমবারের মতো ডিপজলের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। তাই বেশ উচ্ছ্বসিত তিনি। বললেন, ‘ডিপজল ভাইয়ের ছবিতে কাজ করার সুযোগ পেয়ে অনেক ভালো লাগছে। ছবিতে আমার চরিত্র নিয়ে এখন কিছু বলতে চাইছি না। তবে এতটুকু বলতে পারি, খুব সুন্দর একটা গল্পের চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি।’

ছবিতে যুক্ত হলেন কীভাবে—জানতে চাইলে অমৃতা বলেন, ‘ডিপজল ভাই ফেসবুকে আমার ছবি দেখে পছন্দ করেছেন। আমার এর আগের অভিনীত চলচ্চিত্রগুলো সম্পর্কে খোঁজখবরও নেন তিনি। তারপর তিনি একদিন আমাকে দেখা করতে বলেন। আমিও দেখা করি। এরপর সরাসরি আলাপের পরে তিনি আমাকে এই চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব দেন। আমি অনেক আগে থেকেই ডিপজল ভাইয়ের ভক্ত ছিলাম। তাঁর সঙ্গে কাজ করার সুযোগ তাই হাতছাড়া করতে চাইনি।’

নায়ক বাপ্পি প্রসঙ্গে অমৃতা বলেন, “বাপ্পির সঙ্গে এর আগে আমি ‘গুণ্ড : দ্য টেররিস্ট’ নামের একটি ছবিতে অভিনয় করেছি। আমাদের দুজনের ভালো বোঝাপড়া আছে।

আশা করছি, আমরা ভালো কিছু করতে পারব। বছরের শুরুতে বড় একটা ছবির কাজের মধ্য দিয়ে পথচলা শুরু করতে যাচ্ছি। এ কারণে প্রত্যাশাও অনেক। ডিপজল ভাইয়ের প্রযোজনায় যাঁরা এর আগেও ছবিতে কাজ করেছেন, তাঁরা সবাই চলচ্চিত্রে শক্ত একটা অবস্থান করেছেন। আশা করছি, আমিও সেটা করতে পারব।”

দীর্ঘদিন ধরে মনোয়ার হোসেন ডিপজল নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হননি। চলতি বছরে ডিপজল অভিনীত ‘অনেক দামে কেনা’ ছবিটি সর্বশেষ মুক্তি পেয়েছিল। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু।

Developed by: