গানের এক্সক্লুসিভ মিউজিক ভিডিও

05তরুণ কণ্ঠশিল্পী এম আর হেলাল ও ফারাবীর রোমান্টিক গান ‘একটু সময়’-এর মিউজিক ভিডিও প্রকাশ করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ থেকে নেয়া গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। গানটি জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এম আর হেলাল জানান, ‘দূরে গেলে’ অ্যালবামটির ছয়টি গানের মধ্যে ২টি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এবারের ঈদে ‘একটু সময়’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও প্রকাশ করার সিদ্ধান্ত নেয় প্রযোজনা প্রতিষ্ঠান। মাসুদুল হাসান রনির পরিচালনায় গানটির চিত্রায়ণ হয়েছে ঢাকার অদূরে বারিধারার জিন্দাপার্কে। গানটির কাস্টিংয়ে ছিলেন রিদা ও রিফাত।’ শিগগিরই গানটি বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলেও জানান তিনি।

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’-এর গানগুলি বেশ সাড়া ফেলেছে। আশা করছি এই গানটিও সবার কাছে ভাল লাগবে।’

২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়। ২০১৬ এর অক্টোবর সর্বশেষ ‘তোমার প্রেমের পথে’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ।
একই সাথে প্রকাশিত হয় এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন। গানগুলোর মধ্যে ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’ , ‘তোমার দেওয়া স্মৃতি’ শিরোনামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।

Developed by: