ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে সিলেট আ.লীগের দোয়া মাহফিল

005জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের মঙ্গলবার হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গনে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র ও বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল খালিক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজ আহমেদ, দপ্তর সম্পাদক সায়ফুল ইসলাম রুহেল, উপ-প্রচার সম্পাদক মস্তাক আহমেদ পলাশ চেয়ারম্যান, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাদশা গাজী সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলে বঙ্গমাতাসহ ১৫ আগস্টের নারকীয় হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মধ্যে শিরনী বিতরণ করা হয়।

Developed by: