আমার প্রথম বেতন ছিলো ৭৫ রুপি: সালমান

Salman-bg20170928145539বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা সালমান খান। ফোর্বস ম্যাগাজিনের তালিকায় বিশ্বের সবচেয়ে বেশি রোজগার করা তারকাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। এমনকি ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে প্রতি পর্বের জন্য ১১ কোটি রুপি নিয়ে ছোটপর্দারও সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনিই।

চমকপ্রদ তথ্য হলো- বলিউডের এই সুপারস্টারই নাকি জীবনের প্রথম বেতন হিসেবে পেয়েছেন মাত্র ৭৫ রুপি। সম্প্রতি এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা।

এ প্রসঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার ভাষ্য, “আমার প্রথম বেতন ছিলো মাত্র ৭৫ রুপি। তাজ হোটেলের পেছনে কোনও একটা শো’তে আমি নৃত্য পরিবেশন করতাম। আমার এক বন্ধুও সেখানে নাচতো। সে আমাকে নিয়ে গিয়েছিলো। মজা করার জন্যই নেচেছিলাম। এরপর চ্যাম্পা কোলার হয়ে কাজ করে ৭৫০ রুপি পেয়েছিলাম। সবচেয়ে বেশি সময় কাজ করার জন্য ১,৫০০ রুপি। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির জন্য প্রথমে ৩১,০০০ রুপি পাওয়ার কথা ছিলো, পরে সেটি বেড়ে ৭৫,০০০ রুপি হয়।’

আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সালমান খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

Developed by: