লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন

সিলেটের দক্ষিন সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত ‘লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে’র দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে গত ২৬ নভেম্বর রবিবার পূর্ব লন্ডনের রয়েল রিজেন্সি হলে। এতে ট্রাস্টের সদস্যরা যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে অংশনেন।
সভায় ট্রাস্টের মাধ্যমে এলাকার শিক্ষার উন্নয়নে ভূমিকা রাখার উপর গুরুত্ব দেয়া হয় এবং ইতিমধ্যে গৃহিত বিভিন্ন কর্মসূচি নিয়ে উপস্থিত সদস্যরা বক্তব্য রাখেন। সভায় শিক্ষার উন্নয়নে আরো বেশি ভূমিকা রাখতে অধিকসংখ্যক ট্রাস্টির হওয়ার জন্য ইউনিয়নের প্রবাসীদের প্রতি আহবান জানান বক্তারা।
1

সংগঠনের বিদায়ী সভাপতি আব্দুল বাতিন এর সভাপতিত্বে ও আব্দুল হাফিজ, আব্দুল কুদ্দুস খান এবং ওবায়দুর রহমান জুহেদ এর যৌথ পরিচালনায় সাধারণ সভায় আজীবন সম্মাননা পদক ও কৃতি শিক্ষার্থীদের মধ্যে পদক বিতরন করা হয়। পদক প্রাপ্তরা হচ্ছেন আজীবন সম্মাননায় প্রবীন কমিউনিটি নেতা আব্দুল হান্নান, রফিকুল হক ও শিক্ষায় আয়েশা খান এবং ইশতিয়াক আল জামিল।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা রফিকুল হক, আব্দুল হান্নান, এম এ সালমান জেপি, আব্দুল বারী, গৌস উদ্দিন চৌধুরী, খালেদ উদ্দিন আহমদ, আলহাজ্ব বাহাদুর তজম্মুল হক, নেছাওর মিয়া, আলাউর মিয়া, আশিক মিয়া, মকসুদ রহমান, আব্দুল আজিজ, ইকবাল আহমদ, সৈয়দ শামসুল হুদা, আনোয়ার আলী, ড: এমডি সাবের শাহ, শামসুল খান বাদশা, মনসুর আহমেদ, হাফেজ আব্দুর রহিম দলসু, কামরান আহমদ সিকন্দরী, শেখ নজরুল ইসলাম, সুরমান আহমদ, শাহেদুর রহমান, শাহ ইমরান হোসেন লিমন, মামুনুল হক সাজু প্রমুখ।

3

পরে সংগঠনের নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচয় করিয়েদেন নির্বাচন কমিশনার এম এ সুলতান, আব্দুল বারী, ইকবাল আহমদ।
২৫সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি নির্বাচিত হন নুরুস সুফিয়ান চৌধুরী, সাধারণ সম্পাদক আশরাফুল হক খান রুমান, ট্রেজারার আব্দুল কুদ্দুস খান, কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন সহ সভাপতি মনসুর আহমদ, শাহ ইমরান হোসেন লিমন, মোহাম্মদ শাহিদুর রহমান, আব্দুল তাহির, সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মুকিত, সহ ট্রেজারার এনামুল হক (ফুলদি), সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির লয়লু, সহ সাংগঠনিক সম্পাদক আলী হোসেন লয়লু, প্রচার সম্পাদক নজরুল ইসলাম, সহ প্রচার সম্পাদক মো: সেলিম, সাংস্কৃতিক সম্পাদক মাহমুদুল হাসান রাসেল, সহ সাংস্কৃতিক সম্পাদক সুরমান মিয়া, সদস্য কামরান আহমদ সিকন্দরী, মামুনুল হক, মো: আব্দুল বাতিন, আব্দুল হাফিজ ফজলু, আব্দুল কাদির, লাল মিয়া, সিরাজুল গুফরান চৌধুরী, আব্দুল বারী আজাদ, সৈয়দ জাকির আহমদ, মুহিবুর রহমান মুরশেদ।
পরে সংগঠনের প্রকাশিত বই ও বিশেষ কলমের মোড়ক উন্মোচন করেন অতিথিরা।
2

Please follow and like us:
error

Developed by: