মিছবাহ ফাউন্ডেশন ও স্পেকট্রাম বাংলা রেডিও লন্ডনের উদ্যোগে বিশেষ দোয়া মাহফিল

0111111111গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ বাঘার বায়দুল আকমল জামে মসজিদে গত ২১ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা মিছবাহ ফাউন্ডেশন ও স্পেকট্রাম বাংলা রেডিও লন্ডনের উদ্যোগে এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন গোলাপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বিশিষ্ট রাজনীতিবিদ হুমায়ন ইসলাম কামাল।
তরুণ সমাজকর্মী জিয়া উদ্দিন আহমেদ দিলারের পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মিছবাহ ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মিছবাহ জামাল।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক রাষ্ট্রপতির প্রেসসচিব সাংবাদিক জাহাঙ্গীর আলম, দৈনিক সংলাপ সম্পাদক মুহাম্মদ ফয়জুর রহমান, কাউন্সিল অব মস্ক ইউকের চেয়ারম্যান হাফিজ মাওলানা শামসুল হক, বাংলাদেশ সেন্টার লন্ডনের চিফ ট্রেজারার আলহাজ সিরাজুল ইসলাম, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ইউকের প্রেসিডেন্ট আলহাজ এম এ আহাদ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের পাবলিসিটি সেক্রেটারী আবু তালেব মুরাদ, সমাজসেবী মনসুর আহমদ খান, মাসিক বাসিয়া সম্পাদক মোহাম্মদ নওয়াব আলী, কয়েস আহমদ সাগর, ইউনুছ আলী প্রমুখ।
দোয়া পরিচালনা করেন কাউন্সিল অব মস্ক ইউকের চেয়ারম্যান হাফিজ মাওলানা শামসুল হক। পরে ফাউন্ডেশনের পক্ষ থেকে হার্ট ক্যাম্পের আয়োজন করা হয় এবং গরিব ও দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

Developed by: