সিলেট বিশ্বনাথে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কমিটি গঠন

সিলেটের বিশ্বনাথে সাম্যবাদী কবি সাইদুর রহমান সাঈদকে সভাপতি ও বিয়াম ল্যাবরেটোরি স্কুলের প্রিন্সিপাল মণি কাঞ্চন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ বিশ্বনাথ উপজেলা শাখার ২১ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে পরিষদের অস্থায়ী কার্যালয়ে ১ম পর্বের অনুষ্ঠানে ওই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি আবদুল মুমিন মামুন, আবদুুল কাইয়ূম চুন্নু, যুগ্ম সম্পাদক খালেদ উদ-দীন, আনহার আলী, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক কাওছার আলী, দপ্তর সম্পাদক কামাল মুন্না, প্রচার সম্পাদক নবীন সোহেল, শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল হান্নান ইউজেটিক্স, সাংস্কৃতিক সম্পাদক রুপিয়া আক্তার মুন্নি, মহিলা বিষয়ক সম্পাদক তাহেরা আক্তার মুন্নি, পরিবেশ বিষয়ক সম্পাদক মৌমিতা দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রওনক আহমদ এনাম, ক্রীড়া সম্পাদক নিরঞ্জন মণি বিশ্বাস।

সভার ২য় পর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি সাইদুর রহমান সাঈদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মণি কাঞ্চন চৌধুরীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পরিষদের উপদেষ্টা এএইচএম ফিরোজ আলী, খালেদ মিয়া, সহ সভাপতি আবদুল মুমিন মামুন।

Please follow and like us:
error

Developed by: