থলের ‘ক্যাট’ বেরুলো

তাদের প্রেম তো বটেই, বিয়ের খবরও চাউর হয়ে গেছে বেশ আগেই। হিন্দি সিনেপাড়ার সবচেয়ে আলোচিত জুটি রানবির কাপুর এবং ক্যাটরিনা কাইফ এরপরও নিজেদের সম্পর্ক নিয়ে লুকোচুরি খেলেই যাচ্ছিলেন গণমাধ্যমের সঙ্গে। এমনকি কিছুদিন আগে রানবির ‘ক্যাটের জন্য মরতে পারি’ বললেও, মুখ খোলেননি ক্যাটরিনা।

অবশেষে বেরুলো থলের বিড়াল। ভারতের এক শীর্ষ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে ক্যাটরিনা বললেন, তার জীবনে রানবিরের উপস্থিতির কথা কারও অজানা নয়।

“রানবিরের ব্যাপারে যদি আপনি জানতে চান, তাহলে আমি বলবো,(আমাদের জীবনের নিত্যনৈমিত্তিক ঘটনাগুলো বাদ দিয়ে) সে আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ একজন মানুষ। আমার জীবনের অনেক বড় একটা অংশ সে। তার প্রতি অগাধ শ্রদ্ধা আছে আমার।”

ক্যাটরিনা আরও বলেন, “সে অসাধারণ একজন মানুষ এবং দারুণ এক অভিনেতা। এবং আমার ধারণা বেশিরভাগ মানুষ আমার জীবনে তার উপস্থিতির কথা জানে।”

ক্যাটরিনার মতে, রানবিরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে ‘আনুষ্ঠানিকভাবে’ বলার কিছু নেই। কারণ, নতুন করে এ বিষয়ে সবাইকে জানানোর কিছু নেই।

“আনুষ্ঠানিকভাবে এখন যদি কিছু বলি, তাহলে মনে হবে আমি নতুন করে কিছু জানাচ্ছি। আমার মনে হয়, রানবির যে আমার জন্য অনেক গুরুত্বপূর্ণ- এটা বলাটাই যথেষ্ট। এর বেশি কিছু বলার প্রযোজন আছে বলে আমি মনে করিনা।”

অবশ্য বিয়ের ব্যাপারে পরিস্কার করে কিছুই বলেননি ক্যাটরিনা। তার ভাষ্যে, “বিয়ে খুব বড় একটা ব্যাপার। জীবনে এটা বড় ধরনের পরিবর্তন নিয়ে আসে, যার সঙ্গে মানিয়ে নিয়েই দাম্পত্যজীবনকে সফল করতে হয়। আর তাই অনেক ভালোবাসা, চিন্তা এবং পরিপক্কতা নিয়ে এই সিদ্ধান্ত নিতে হয়। যদি সেটা কখনও হয়, তাহলে সবাই জানতে পারবে।”

Developed by: