প্রেম করছেন প্রিয়াংকা চোপড়া! কিন্তু কে সেই রহস্যময় পুরুষ?

প্রিয়াংকা চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর নাম। কেবল বলিউডেই নয়, আন্তর্জাতিক পরিসরেও নিজেকে পরিচিত করেছেন তিনি। চলচ্চিত্র জগতে যোগ্য ও প্রতিশ্রুতিশীল ভারতীয় নারীদের প্রতীক হয়ে উঠছেন তিনি। তবে শোনা যাচ্ছে, প্রিয়াংকার মা এখন তাকে আরেকটি পরিচয়ে দেখতে চান। তা হলো, বিবাহিতার পরিচয়। অবাক হচ্ছেন? অবাক হবার কিছু নেই কারণ এমন তথ্য সম্প্রতি প্রিয়াংকাই জানালেন।

হাসতে হাসতে প্রিয়াংকা মিডিয়াকে জানান, আমার মা এখন আমাকে বউয়ের বেশে দেখতে চান। শুধু তাই নয়, আমার জন্মের মুহূর্ত থেকেই এই বিষয়টি তার মাথায় ঘুরপাক খাচ্ছে।

তবে বিষয়টিকে হেসেই উড়িয়ে দেননি তিনি। জানান, তাই বলে বউ হওয়া বা বিয়ে করার বিষয়টিকে হালকাভাবে নেওয়া যায় না। জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলোর একটি বিয়ে। এটি এমন এক বিষয় যা দ্রুততার সঙ্গে করা যায় না। আর এমন একজনকে বিয়ে করতে হবে যার দুনিয়াই আমিই একমাত্র নারী।

এমন কোনো বিশেষ পুরুষ কী খুঁজে পেয়েছেন তিনি? এ প্রশ্নের জবাবে রহস্য করে প্রিয়াংকা বললেন, আমি কখনোই বলিনি যে আমি একা। কিন্তু তিনি কে? আবারো রহস্য। বললেন, যখন তাকে নিয়ে বলার সময় হবে তখনই বলবো।b3c90d6ec455cdfafd09dbb42e8fe345

Developed by: