মিসবাহ উদ্দিন সিরাজ ফুল গ্রহন করেননি

20161026175340তৃতীয়বারের মতো সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে জেলা ও মহানগর আওয়ামী লীগ পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় ।সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন এবং সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ শেষে নেতা কর্মীরা ফুল দিয়ে সংবর্ধনা দিতে চাইলে মিসবাহ উদ্দিন সিরাজ ফুল গ্রহন করেননি। বক্তব্য শেষে থাকে ফুল দিয়ে বরণ করতে চাইলে তিনি বলে ওঠেন ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি তিনি এই ফুল উৎসর্গ করলেন। তাই ফুলগুলো শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পন করার আহবান জানান পরে নেতা কর্মীরা শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পন করেন।
তৃতীয়বারের মতো সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে জেলা ও মহানগর আওয়ামী লীগ পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় ।
<ইজ>পরে মোটর শোভাযাত্রা সহকারে তাকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে আসা হয়। পরে তিনি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন। সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ,সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ আওয়ামীলীগ নেতা এডভোকেট নাসির উদ্দিন, জগলু চৌধুরী, সুজাত আলী রফিক, ডা. আরমান আহমদ শিপলু সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Developed by: