যমযম-এর উদ্যোগে ঈদ সহায়তা প্রদান শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি স্বাস্থ্যের ব্যাপারে ও লক্ষ্য রাখতে হবে — আরিফুল হক চৌধুরী

05সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আজকের শিশুরা ভবিষ্যতের কর্ণধার। তাদেরকে সুষ্ঠুভাবে গড়ে তুলতে পারলে দেশের জন্য কল্যাণ বয়ে আনবে। শিক্ষায় তাদের সহায়তা প্রদান করার পাশাপাশি স্বাস্থ্যের ব্যাপারে ও লক্ষ্য রাখতে হবে। এতে তাদের শারীরিক ও মানসিক বিকাশ ঘটবে। এ জন্যে সমাজের বিত্তবানসহ সকল সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে।
যমযম বাংলাদেশ-এর উদ্যোগে প্রাক প্রাথমিক শিক্ষাকেন্দ্রের এতিম শিক্ষার্থীদের মধ্যে ঈদ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
যমযম বাংলাদেশের নির্বাহী পরিচালক মাহবুব সোবহানী চৌধুরীর সভাপতিত্বে গতকাল মঙ্গলবার নগরীর একটি অর্ভিজাত হোটেলে আয়োজিত ঈদ সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মদনমোহন কলেজ, সিলেট-এর সাবেক অধ্যক্ষ বিশিষ্ট শিক্ষাবিদ, রোটারী গভর্নর (২০১৯-২০) লে. কর্নেল (অবঃ) এম. আতাউর রহমান পীর, যমযম বাংলাদেশ’র ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ফারুক, যমযম বাংলাদেশের ডিরেক্টর ও মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুর রহমান চৌধুরী।
যমযম বাংলাদেশের কো-অর্ডিনেটর মো. শাকিল মুরাদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে যমযম বাংলাদেশের সংক্ষিপ্ত পরিচিতি তুলে ধরেন যমযম বাংলাদেশের সহকারী পরিচালক ইমাম হোসেন চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যমযম বাংলাদেশের সুপারভাইজার আব্দুল হাকিম।
উল্লেখ্য, অনুষ্ঠানে প্রাক প্রাথমিক শিক্ষাকেন্দ্রের ১৪৬ জন এতিম শিক্ষার্থীদের মধ্যে ঈদ সহায়তা প্রদান করা হয়।

Developed by: