বৃক্ষরোপণ কর্মসূচি অভিযান প্রাকৃতিক বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই ———অধ্যক্ষ নিতাই চন্দ্র দাস

south copyরোটারী ক্লাব সিলেট সাউথ এর
সিলেট এমসি কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ্র বলেছেন প্রাকৃতিক বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই। বৃক্ষরোপনের মাধ্যমে আমাদের পরিবেশ রক্ষা ও পরিবেশের শোভা বৃদ্ধি পায়। আজকের এই পৃথিবীকে আগামী প্রজন্মের জন্য বসবাস যোগ্য করে তুলতে সকলকে বেশি করে বৃক্ষরোপণ করতে হবে।
রোটারী ক্লাব সিলেট সাউথ এর উদ্যোগে এম সি কলেজস্থ মাঠে বৃক্ষরোপন কর্মসূচির কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শুক্রবার সকালে সিলেট এমসি কলেজ মাঠে রোটারী ক্লাব সিলেট সাউথ এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ক্ষমা কান্ত চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জোনাল কো- অডিন্টোর রোটারিয়ান জাকির আহমদ, রোটারিয়ান প্রফেসর সালেহ আহমদ, রোটারিয়ান প্রফেসর তোফায়েল আহমদ,এসিস্ট্যান্ট ডিস্ট্রিক গর্ভনর রোটারিয়ান বদরুল আলম চৌধুরী পিএইচ এফ, ক্লাব সেক্রেটারী রোটারিয়ান আলী আকবর রাসেলের পরিচালনায় বৃক্ষ রোপনকালে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান পি পি প্রফেসর জয়ন্ত দাস, রোটারিয়ান পিপি ড. আর কে ধর, রোটারিয়ান পিপি আব্দুল মালিক সুজন, রোটারিয়ান পিপি এডভোকেট দ্বীপক রঞ্চন দত্ত, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান জুবায়ের আহমদ,ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী, ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, ভাইস-প্রেসিডেন্ট রোটারিয়ান রাজিব আহসান, রোটারিয়ান আছাদুজ্জামান, রোটারিয়ান মোঃ আশরাফুল হক, রোটারিয়ান আতিকুর রহমান চৌধুরী, রোটারিয়ান বিপ্লব চন্দ্র রায়, রোটারিয়ান মোঃ দিদার ইবনে তাহের লসকর, রোটারিয়ান মোঃ মোশাহেদ আলী, রোটারিয়ান উজ্জল দাশ, রোটারিয়ান ফাইজ আহমদ বাবর,অধ্যাপক বীনা সরকার, রোটারিয়ান শামীম আহমদ, রোটারিয়ান জাবেদ আহমদ প্রমুখ।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান ক্ষমাকান্ত চক্রবর্তী বৃক্ষরোপন কালে বলেন রোটারী ক্লাব সিলেট সাউথ এর বৃক্ষরোপণ কর্মসূচি পালনের মাধ্যমে শেষ নয়। যে গাছগুলো আজ রোপন করা হলো এগুলো নিয়মিত পরিচর্য্যা করা হবে।

Developed by: