এমরুল কয়েস লোকউৎসব ২০ মার্চ

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার বিছনা গ্রামে আগামী ২০ মার্চ ১৯তম এমরুল কয়েস লোকউৎসব অনুষ্ঠিত হবে। সকাল থেকে এ উৎসব বিকাল পর্যন্ত চলবে।
লোকউৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বেতারের গীতিকার, অন্তরা মরমি গোষ্ঠীর সভাপতি, মরমি সাধক শাহ আবদুল ওদুদ। প্রধান আকর্ষণ জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউসূফ আল আজাদ, প্রধান আলোচক মাসিক বাসিয়া পত্রিকার সম্পাদক বাংলাদেশ বেতার ও টেলিভিশনের গীতিকার মোহাম্মদ নওয়াব আলী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন জামালগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভীমখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দুলাল মিয়া, কবি ও সাংবাদিক সাইদুর রহমান সাঈদ, অধ্যাপক ফজলুল হক দোলন, অধ্যাপক মো. মশিউর রহমান, সুনামগঞ্জ গীতিকার ফোরামের উপদেষ্ঠা প্রবাসী দিলওয়ার রহমান মুজিব, সাংস্কৃতিক ব্যক্তিত্ব আলী সিদ্দিক, জামালগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক তৌহিদ চৌধুরী প্রদীপ, সুনামগঞ্জ জেলা গীতিকার ফোরামের সভাপতি বাউল শাহ জাহান ও সাধারণ সম্পাদক অরুণ তালুকদার, বাউল শিল্পী শাহীনুর সরকার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ, গীতিকার সৈয়দ আতিকুল ইসলাম চিশতী ও গীতিকার সহিদ মিয়া।
সংগীত পরিবেশন করবেন বাউল আবদুল কাদির শাহ, বাউল সামসনুর, বাউল হাফিজুর, বাউল হাফিজুর সরকার, বাউল ছাব্বির আহমদ, আপ্তাব নূর, পারভিন আক্তার সুরলা, কুলসুমা আক্তার, আউয়াল শাহ, বাউল বদরুল আলম, বাউল সমর উদ্দিন, শাহ সিদ্দিকুর রহমান, বাউল জহুর আলী শাহ, বাউল দিলাল উদ্দিন, বাউল মছলন্দ শাহসহ দেশবরেণ্য বাউলরা সংগীত পরিবেশন করে থাকেন।
দিনব্যাপী এ লোকউৎসবে উপস্থিত থেকে সংগীত উপভোগ করার জন্য এমরুল কয়েস লোকউৎসব পরিচালনা পরিষদের সভাপতি গীতিকার শাহ এমরুল কয়েস ও সাধারণ সম্পাদক গীতিকার মো. খালেদ মিয়া অনুরোধ জানিয়েছেন।

Developed by: