সিলেটে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

সিলেট নগরীর হাউজিং এস্টেট থেকে সাইদুল হক সাইদ নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রে’প্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯।

সোমবার (২ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার একটি গলি থেকে তাকে গ্রে’প্তার করা হয়। পরে তার কাছ থেকে আগ্নেয়াস্ত্র উ’দ্ধার করে র‍্যাব।

গ্রে’প্তারকৃত সাইদুল হক সাইদ সুনামগঞ্জ জে’লা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সুনামগঞ্জের ছাতক উপজে’লার কাশিপুর গ্রামের মো. শফিক উল্লাহর ছে’লে।

সাইদ বর্তমানে সিলেট নগরীর ফাজিল চিশত আবাসিক এলাকার ২৫/৪ নং রফিক চৌধুরীর বাড়িতে ভাড়াটিয়া থাকেন।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার মেজর মাহফুজুর রহমান জানান, সোমবার (২ আগস্ট) রাত ১১টার দিকে নগরীর হাউজিং এস্টেট এলাকার কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীর কার্যালয় সংলগ্ন ম’সজিদের সামনে থেকে সাইদকে গ্রে’প্তারের করে র‍্যাবের একটি দল। পরে তার কাছ থেকে একটি বিদেশি পি’স্তল, পি’স্তলের গু’লি ৮ রাউন্ড, শর্টগান কার্তুজ ৫ রাইন্ড, ২টি রাম দা ও ১টি বড় ছোরা উ’দ্ধার করে র‍্যাব।

অ’ভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অধিনায়ক লে. কর্নেল আবু মু’সা মো. শরিফুল ইস’লাম (পিএসসি, এএসসি), মেজর মাহফুজুর রহমান ও এএসপি সোমেন মজুম’দার।

এদিকে, সাইদকে গ্রে’প্তারের পর ‘হাউজিং এস্টেট থেকে প্রকাশ্যে অ’স্ত্রের মুখে যুবক অ’পহ’রণ’ এমন গুজব ছড়িয়ে পড়ে সিলেটে। এতে ওই এলাকার মানুষের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়। তবে তৎক্ষণাৎ আম্বরখানা ফাঁড়ির একদল পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে মানুষকে বিষয়টি অবহিত করে পরিস্থিতি শান্ত করেন।

Developed by: