ফেঞ্চুগঞ্জে নির্বাচনী জনসভায় নানক হাবিব কাজের লোক, নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যেভাবে উন্নয়ন হচ্ছে হাবিবুর রহমান হাবিব সিলেট-৩ আসনে নির্বাচিত হলে ঠিক সেইভাবে উন্নয়ন হবে। দীর্ঘ এক যুগ ধরে আমি হাবিবুর রহমান হাবিবকে জানি সে কাজের লোক- নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে।
তিনি বলেন, যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন দিয়েছেন, আপনারা হাবিবুর রহমান হাবিবকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। হাবিব নির্বাচিত হলে শেখ হাসিনা নির্বাচিত হবেন। তিনি আগামী ৪ সেপ্টেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান। গতকাল বুধবার বিকেলে ফেঞ্চুগঞ্জ চন্দিপ্রসাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি বলেন, আগামী ৪ সেপ্টেম্বর যে নির্বাচন হবে তা অনাকাঙ্খিত। এ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর অকাল মৃত্যুতে আসনটি শূন্য হয়। তিনি তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুলের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, সদস্য আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখন ভট্টাচার্য্য, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুয়েল ও এডভোকেট রঞ্জিত সরকার, দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান রহমান ও বিধান কুমার সাহ, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুল ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসবাহ আহমদ চৌধুরী, রাজু আহমদ রাজা, যুগ্ম সম্পাদক মহিব উদ্দিন বাদল, শাহ মুজিবুর রহমান জকন প্রমুখ। এছাড়াও সভায় পাঁচ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

Developed by: