হাবিবকে সন্তানের মত স্নেহ করেন প্রধানমন্ত্রী: জালালপুরে নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেট- ৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে সন্তানের মত স্নেহ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ, তিনি সৎ এবং জনদরদী একজন নেতা। যিনি গরীব দুঃখী অসহায় মানুষের পাশে থাকেন।বুধবার রাতে দক্ষিণ সুরমার জালালপুর বাজারে অনুষ্ঠিত এক নির্বাচনী জনসভায় নানক এসব কথা বলেন।

তিনি বলেন, হাবিবুর রহমান হাবিবকে প্রধানমন্ত্রী সন্তানের মত স্নেহ করেন। আর তাই মনোনয়নপত্র বাছাইকালে তিনি স্পষ্ট ঘোষণা করেছিলেন যে, আমি সিলেট-৩ আসনের উপনির্বাচনে তরুণ এবং জনদরদী নেতা হাবিবুর রহমান হাবিবকে নৌকার মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। প্রধানমন্ত্রীর এমন ঘোষণায় অনেকেই অবাক হলেও তা নিয়ে আর কোন আলোচনাই হয়নি।

নানক বলেন, সিলেট-৩ আসনের উন্নয়নের জন্য নৌকার জয় নিশ্চিত করতে হবে। এর কোন বিকল্প নেই।

এরপর নানক শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের অবদান তুলে ধরতে গিয়ে বলেন, তিনি মুক্তিযোদ্ধাদের ভাতা দিচ্ছেন, প্রতিবন্ধীদের ভাতা দিচ্ছেন। দিচ্ছেন বিধবা ভাতা এবং গর্ভবর্তী মায়েদের ভাতা। এতে চরম দরিদ্র মানুষ উপকৃত হচ্ছেন। তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকারই কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে জনগনের দোরগড়ায় চিকিৎসা সেবা পৌঁছে দিচ্ছেন। দেশের মানুষের জন্য তিনি আন্তরিকভাবে কাজ করছেন।

সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনও বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে বলেন, সিলেট-৩ আসনের চারদিকে কেবল নৌকা নৌকা শুনছি। মানুষ নৌকায় ভোট দিবেন। কারণ, শেখ হাসিনার উন্নয়ন। জনগন উন্নয়নের বাইরে যাবেননা। তারা উন্নয়ন চান। আর উন্নয়নের জন্য সিলেট-৩ এ তরুণ হাবিবুর রহমান হাবিবের বিকল্প নেই।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদসহ অন্যান্য স্থানীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

Developed by: