দক্ষিণ সুরমায় বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

দক্ষিণ সুরমায় বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত লায়লা নীরার সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বক্তব্য রাখার কথা থাকলেও মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পালের নাম ঘোষণা করেন। ফলে তিনি বক্তব্য রাখার পর প্রধান অতিথি হিসেবে বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কুটি মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দক্ষিণ সুরমা উপজেলা মসজিদের ইমাম মাওলানা ইউনুস আলী, গীতা পাঠ করেন, রেবতী রমন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিসেন সামন্ত।

 

 

Developed by: