আসছে নতুন এক ‘ভাইরাস’

’আসছে নতুন একধরনের ভাইরাস…আপনি কি আক্রান্ত?’ এ রকম একটা ক্যাপশন দিয়ে গত রোববার সন্ধ্যায় নিজেদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্টার প্রকাশ করে চরকি। রাত থেকেই পোস্টারটি নিয়ে প্রতিক্রিয়া দেখিয়েছেন অনেক দর্শক। এটি চরকির অরিজিনাল সিরিজ ‘ভাইরাস’-এর পোস্টার।

সিরিজটি নির্মাণ করেছেন ‘দেবী’, ‘দুই দিনের দুনিয়া’র পরিচালক অনম বিশ্বাস। শিগগিরই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে সিরিজটি মুক্তি পাবে।

প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে, শ্যামল মাওলা চাদর দিয়ে মুখের অর্ধেকটা ঢেকে রেখেছেন। বাকি অর্ধেকটা ভাইরাসে আক্রান্ত। এই সিরিজে নিজের চরিত্র নিয়ে শ্যামল বলেন, ‘“ভাইরাস”–এ কাজ করার মূলে হলো অনম বিশ্বাস। তাঁর সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। এখানে আমার চরিত্রটাও একদম ভিন্ন। দর্শক দেখলেই বুঝতে পারবেন যে গল্পটা একটু অন্য রকম। যাঁরা ভিন্নতা পছন্দ করেন, তাঁদের ভালো লাগবে আশা করছি।’

পোস্টারে আরও আছেন তারিক আনাম খান। নিজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘“ভাইরাস” এই সময়ের গল্পের অন্য রকম এক উপস্থাপন। এ রকম এনার্জেটিক পরিচালক ও টিমের সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। দর্শকের জন্য কনটেন্টটা উপভোগ্য হবে।’

‘ভাইরাস’ সিরিজে আরও অভিনয় করেছেন শরীফ সিরাজ, রাশেদ মামুন অপু, গোলাম ফরিদা ছন্দা, ক্রিস্টানো তন্ময়, মারশিয়া শাওন, টুপুরসহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের বেশ কিছু শিক্ষার্থী।

Developed by: