বিভাগ: বিনোদন

জনসেবার জন্য সম্মানজনক ‘ডক্টরেট’ উপাধি পাচ্ছেন শাহরুখ

বলিউড বাদশাহ শাহরুখ খান তার অভিনয় জীবনে অসংখ্য পুরষ্কার অর্জন করেছেন। দক্ষ অভিনেতার পাশাপাশি মানবদরদী বলেও শাহরুখের আলাদা পরিচিতি আছে।

সমাজসেবা মূলক কাজের জন্য অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সম্মানজনক ডক্টরেট উপাধি পে যাচ্ছেন তিনি।

মূলত অ্যাসিড আক্রান্ত নারীদের সাহায্যের জন্যই শাহরুখ ‘মীর ফাউন্ডেশন’ শীর্ষক একটি প্রতিষ্ঠান শুরু করেছিলেন শাহরুখ। সামাজিকভাবে বঞ্চিত এবং অ্যাসিড আক্রান্ত নারীদের চিকিৎসা, তাদের আইনি লড়াইয়ের ব্যবস্থা, থাকার বন্দোবস্ত সব ক্ষেত্রেই সাহায্য করে শাহরুখের এই সংগঠন। শুধু তাই নয়, সারা দেশে বিভিন্ন হাসপাতালে দরিদ্র নারী ও শিশুদের চিকিৎসার ব্যবস্থা করতেও এই প্রতিষ্ঠান কাজ করে। এই ফাউণ্ডেশনের কার্যক্রমের কারণেই শাহরুখকে সম্মানজনক ‘ডক্টর অফ লেটারস’ উপাধি দিতে যাচ্ছে লা ট্রোব বিশ্ববিদ্যালয়।

উচ্ছ্বসিত শাহরুখ বলেন, ‘লা ট্রোব বিশ্ববিদ্যালয় থেকে এমন সম্মানজনক উপাধি পেয়ে আমি সত্যিই অভিভূত’।

আগামী ৯ আগষ্ট লা ট্রোব বিশ্ববিদ্যালয়ের মেলবোর্ন ক্যাম্পাসে শাহরুখকে সম্মানজনক ডক্টরেট সম্মানমা প্রদান করা হবে।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল লন্ডন ইউনিভার্সিটি অফ ল-এর পক্ষ থেকে জনসেবার জন্য ডক্টরেট উপাধি দেওয়া হয় শাহরুখ খানকে । তার আগে লন্ডনের এডিনবার্গ ও বেডফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকেও সম্মানজনক ডক্টরেট উপাধি পেয়েছেন তিনি।

Please follow and like us:
error

রেকর্ড গড়ে এগিয়ে চলেছে মাহি-শুভ’র ‘ঢাকা অ্যাটাক’

a3বিনোদন ডেস্ক: মুক্তির প্রথম দিনেই ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নেট সেল! ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ এটা। বলছি ‘ঢাকা অ্যাটাক’ ছবির দুর্দান্ত সাফল্যের কথা। গত শুক্রবার (০৬ অক্টোবর) মুক্তির দিনেই ছবিটি রেকর্ড গড়েছে।

বিষয়টি জানিয়েছেন ছবির নির্মাতা দীপংকর দীপন। তিনি বলেন, “এটা ভীষণ ভালো খবর।” ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি জানান, “কাল সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।”

অভির দাবি, “বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছেন, সাধারণত মুক্তির দ্বিতীয় দিনে টিকিট বিক্রি পড়ে যায়। কিন্তু শনিবার তা আরও বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন।”

দীপন আরও জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এবং এটাও জানান যে, প্রথম দিনই তিনটি শো হাউসফুল গিয়েছে।

গোটা দেশে আলোড়ন তৈরি করেছে ‘ঢাকা অ্যাটাক’। চারদিকেই ছবিটি নিয়ে উচ্ছ্বাস আর উন্মাদনা দেখা যাচ্ছে। ছবিটিতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, আফজল হোসেন প্রমুখ। ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনী লিখেছেন পুলিশ কর্তা সানি সানোয়ার। এটি প্রযোজনা করেছে পুলিশ পরিবার কল্যাণ সমিতি ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

Please follow and like us:
error

আমার ভক্তদের জন্য অভিযোগ আসে’

salu vaiসালমান খানের ভক্তদের জন্য তাঁর বহুতলের বাসিন্দারা অসন্তুষ্ট, আর তা স্বীকার করে নিলেন বলিউডের এই সুপারস্টার। সম্প্রতি ‘বিগ বস ১১’ আয়োজন নিয়ে সাংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের মুখোমুখি হন। ‘বিগ বস সিজন ১১’ আয়োজনের এবারের বিষয় ‘পড়োশন’ অর্থাৎ ‘প্রতিবেশী’। আর সেই সূত্রে উঠে আসে সাল্লু মিয়ার প্রতিবেশীর প্রসঙ্গ। এমনকি এদিন বলিউডের ভাইজানের স্মৃতির ঝাঁপি থেকে উঠে আসে তাঁর ছোটবেলার দুষ্টুমির কথাও।

ছোটবেলায় সালমান প্রতিবেশীদের কতটা জ্বালাতেন? তিনি বলেন, ‘আমার ফ্ল্যাট প্রথম তলায়। লিফটের মজা সেভাবে নিতে পারতাম না। তাই এর মজা নেওয়ার জন্য আমরা তিন ভাই লিফটে করে একবার ওপরে উঠতাম, আবার নিচে নামতাম। সারা দিনে যে কতবার করতাম, তা নিজেও জানি না। আর লিফটের সব বোতাম দাবিয়ে দিয়ে লিফট থেকে বেরিয়ে যেতাম। তখন প্রতি তলায় লিফট থামতে থামতে যেত। বিল্ডিংয়ের অনেকে এ নিয়ে পাপার কাছে অভিযোগ করতেন।’

এখন আপনার বহুতলের বাসিন্দাদের কাছ থেকে কোনো অভিযোগ আসে? সালমান বলেন, ‘এখনো আসে। আমার ভক্তদের জন্য অভিযোগ আসে। বিশেষ করে ঈদ আর আমার জন্মদিনের দিন আমার গ্যালাক্সি বিল্ডিংয়ের সামনে প্রচুর মানুষ ভিড় করেন। এমনকি এক-এক সময় তাঁদের সামলানো মুশকিল হয়ে ওঠে। এর জন্য আমার বিল্ডিংয়ের বাসিন্দাদের বেশ অসুবিধা হয়।’

সাল্লু ভাইয়ের সবচেয়ে প্রিয় প্রতিবেশী কে? তিনি বলেন, ‘মাম্মি-পাপার থেকে ভালো প্রতিবেশী আর কে-ই বা হতে পারে!’

বলিউডের কোন তারকাকে তিনি প্রতিবেশী হিসেবে চান? সালমানের সাফ জবাব, ‘বহু বছর ধরে আমার প্রতিবেশী ওয়াহিদা আন্টি (বলিউড অভিনেত্রী ওয়াহিদা রহমান)। আর তাঁকে প্রতিবেশী হিসেবে পেয়ে খুবই খুশি। নতুন আর কাউকে চাই না।’

এদিন সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভায়াকম এইটিনের সিওও রাজ নায়েক। তিনি তাঁর প্রতিবেশী প্রসঙ্গে বলেন, ‘আলিয়া ভাট আমার পাশের ফ্ল্যাটেই থাকেন। প্রতিবেশী হিসেবে আলিয়ারা দুর্দান্ত। আমাদের সঙ্গে ওদের পারিবারিক সম্পর্ক। আলিয়া খুবই মিষ্টি স্বভাবের মেয়ে। আর অভিনয়শিল্পী হিসেবে ও দুর্দান্ত, তা সবারই জানা।’

১ অক্টোবর থেকে কালারস চ্যানেলে শুরু হয়েছে ‘বিগ বস’ সিরিজের একাদশ সিজন।

Please follow and like us:
error

বরেণ্য সঙ্গীতশিল্পী খুরশীদ আলমকে আজীবন সম্মাননা

kurshed ঢাকা, ৩০ সেপ্টেম্বর- ১২তম চ্যানেল আই মিউজিক এ্যাওয়ার্ড ২০১৬-কে ঘিরে ২৯ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে বসেছিল দেশের সঙ্গীতসহ বিভিন্ন অঙ্গনের তারকাদের মিলন-মেলা।

এসময় আজীবন সম্মাননা প্রদান করা হয় দেশের বরেণ্য সঙ্গীতশিল্পী মো. খুরশীদ আলমকে। এছাড়াও প্রবীণ, নবীন সঙ্গীতশিল্পীদেরও সম্মাননা জানায় চ্যানেল আই।

খুরশীদ আলমের হাতে আজীবন সম্মাননা স্মারক তুলে দেন বরেণ্য সঙ্গীতশিল্পী ফেরদৌসী রহমান। সম্মাননা পত্র তুলে দেন কণ্ঠশিল্পী সৈয়দ আবদুল হাদী। অর্থমূল্য এক লাখ টাকার চেক তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ট্রান্সকম বেভারেজ লিমিটেডের ডিরেক্টর খুরশিদ ইরফান চৌধুরী। এর আগে উত্তরীয় পরিয়ে শিল্পীকে বরণ করে নেন ইমপ্রেস টেলিফিল্ম এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও পরিচালক মুকিত মজুমদার বাবু।

অনুষ্ঠানে প্রথমবারের মতো বিশেষ সম্মাননা দেওয়া হয় কণ্ঠশিল্পী শাম্মী আখতারকে। অসুস্থতাজনিত কারণে তিনি আসতে পারেননি। তার পক্ষ থেকে সম্মাননা স্মারক ও অর্থমূল্য ৫০ হাজার চেক গ্রহণ করেন তার স্বামী আকরামুল ইসলাম ও তার মেয়ে। অনুষ্ঠানে দেশের চার গুণী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী, শেখ সাদী খান, আলম খান ও আলী হোসেনকেও সম্মাননা দেওয়া হয়। পরে তারা তাদের সেরা গানের কয়েকটি লাইন স্ব-কণ্ঠে পরিবেশন করে দর্শক-শ্রোতাদের মুগ্ধ করেন।

সম্মাননা প্রাপ্তির অনুভূতি প্রকাশ করে কণ্ঠশিল্পী খুশীদ আলম বলেন, ‘জীবদ্দশায় এ সম্মাননা পেয়ে নিজেকে খুবই গর্বিত মনে করছি।

Please follow and like us:
error

আমার প্রথম বেতন ছিলো ৭৫ রুপি: সালমান

Salman-bg20170928145539বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা সালমান খান। ফোর্বস ম্যাগাজিনের তালিকায় বিশ্বের সবচেয়ে বেশি রোজগার করা তারকাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। এমনকি ‘বিগ বস’-এর সঞ্চালক হিসেবে প্রতি পর্বের জন্য ১১ কোটি রুপি নিয়ে ছোটপর্দারও সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেতা তিনিই।

চমকপ্রদ তথ্য হলো- বলিউডের এই সুপারস্টারই নাকি জীবনের প্রথম বেতন হিসেবে পেয়েছেন মাত্র ৭৫ রুপি। সম্প্রতি এমনটা নিজে মুখেই স্বীকার করেছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা।

এ প্রসঙ্গে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকার ভাষ্য, “আমার প্রথম বেতন ছিলো মাত্র ৭৫ রুপি। তাজ হোটেলের পেছনে কোনও একটা শো’তে আমি নৃত্য পরিবেশন করতাম। আমার এক বন্ধুও সেখানে নাচতো। সে আমাকে নিয়ে গিয়েছিলো। মজা করার জন্যই নেচেছিলাম। এরপর চ্যাম্পা কোলার হয়ে কাজ করে ৭৫০ রুপি পেয়েছিলাম। সবচেয়ে বেশি সময় কাজ করার জন্য ১,৫০০ রুপি। ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির জন্য প্রথমে ৩১,০০০ রুপি পাওয়ার কথা ছিলো, পরে সেটি বেড়ে ৭৫,০০০ রুপি হয়।’

আলি আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সালমান খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

Please follow and like us:
error

বিজ্ঞানী জাহিদ হাসান

ঈদের নাটকে এবার ব্যতিক্রমি এক চরিত্রে উপস্থিত হচ্ছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকের নাম ‘লাভটোমিটার’। অন্যরকম গল্পের এই নাটকে এক বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যিনি কিনা ‘লাভটোমিটার’ নামের একটি যন্ত্র অবিষ্কার করেছেন, যেই যন্ত্র মানুষের মনের সত্যিকারের কথা বুঝতে পারে। লাভটোমিটার আবিষ্কারের পর বিজ্ঞানী জাহিদ হাসান বুঝতে শুরু করেন তার আশপাশের মানুষের মনের কথা এবং প্রতিনিয়ত বিস্মিত হতে থাকেন। মানুষের মনের কথা আর মুখের কথায় এত বৈপরীত্য! মন আর মুখে এত এত ফারাক! প্রতি পদে পদে ধাক্কা খেতে থাকেন তিনি। এগিয়ে যায় নাটকের গল্প . . .।
পলাশ মাহবুবের রচনা এবং আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘লাভটোমিটার’ নাটকে আরও অভিনয় করেছেন নাদিয়া আহমেদ, আশরাফুল আশীষ, শহীদুল্লাহ সবুজ, এমিলিসহ আরও অনেকে। নাটকটি প্রচারিত হবে আরটিভি’ ঈদ অনুষ্ঠানমালায়।001

Please follow and like us:
error

বাল্য বিয়ের বলি স্কুলছাত্রী সুরাইয়া! সিসিকের সচেতনতামূলক নাটক ‘ভুলের মাশুলে’র শুটিং সম্পন্ন

001নদীর তীরে পড়ে আছে ১৪ বছরের মেয়ে সুরাইয়ার লাশ! লাশ দেখতে হাজারো মানুষের ভিড়। কৌতূহল সবার মাঝে, কীভাবে মারা গেল সুন্দর ফুটফুটে নবম শ্রেণির মেধাবী ছাত্রী সুরাইয়া। কেনই বা লাশ পড়ে আছে নদীর তীরে। কোন অপরাধের বলি হলো সুরাইয়া? এমন নানা প্রশ্নের কোনো উত্তর জানা নেই কারো। অপরদিকে প্রাপ্তবয়স্ক শিপু এবং তাঁর মায়ের হাতে হাতকড়া। তাঁদের গ্রেপ্তার করে থানায় নিয়ে গেছে পুলিশ। সবদিকে যেন একটা অস্থির পরিস্থিতি। কোন অপরাধে গ্রেপ্তার হলেন মা-ছেলে? নাটকটি না দেখলে পুরো ঘটনা পরিষ্কার হওয়ার নয়।
একটি বাল্যবিয়ে কীভাবে একটি মেয়ে এবং ছেলের পরিবারকে ধ্বংস করে দিতে পারে তা-ই ওঠে এসেছে সিলেট সিটি কর্পোরেশনের সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য নাটক ‘ভুলের মাশুল’-এ। গতকাল বৃহস্পতিবার শেষ হয়েছে আলোচিত এ নাটকের শুটিং।
বাল্যবিয়ে প্রতিরোধে জনসচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্যরে নাটক নির্মাণ করেছে সিলেট সিটি কর্পোরেশন। শীঘ্রই নাটকটির প্রদর্শনী হবে। ‘ভুলের মাশুল’ নামের নাটকটির শুটিং গত মঙ্গলবার থেকে শুরু হয় এবং গতকাল বৃহস্পতিবার শেষ হয়।
নাটকটির কাহিনি সাজিয়েছেন সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার নুরুল হক শিপু। চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন মো. কামরুল চৌধুরী। সিলেট সিটি কর্পোরেশনের এ জনসচেতনামূলক নাটকে সার্বিক সহযোগিতা করছে সিলেট মহানগর পুলিশ। সিলেট নগরীর কোতোয়ালি থানা, শাহজালাল উপশহর, সুরমা নদী এবং শহরতলির বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ করা হয়েছে।
সিলেটের স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রীরা এ নাটকে অভিনয় করছেন। মা চরিত্রে অভিনয় করেছেন সিলেটের সিনিয়র অভিনেত্রী ‘বিবি সাব’ খ্যাত রওশনারা মনির রুনা। যার কারণে মেয়েটিকে মরতে হয়, সেই চরিত্রে অভিনয় করেছেন নুরুল হক শিপু, অল্পবয়সি মেয়ের চরিত্রে সুরাইয়া, পুরোহিত চরিত্রে বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত যুগ্ম পরিচালক, সিনিয়র অভিনেতা অশোক কুমার নাগ কাঞ্চন, সাংবাদিক চরিত্রে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত ও এম. দেলওয়ার চৌধুরী, এলাকার মুরুব্বি চরিত্রে কটাই মিয়া খ্যাত কৌতুক অভিনেতা সাহেদ মোশারফ, মৌলভী চরিত্রে নাট্যনির্দেশক বিশ্বজিৎ সরকার, জাল জš§নিবন্ধন তৈরিকারী চরিত্রে নাট্যনির্দেশক রাসেল হামিদ, শিপুর বোন চরিত্রে পিংকি, মেয়েটির (সুরাইয়া) মা চরিত্রে হেনা, বান্ধবী চরিত্রে মাহি, আইনজীবী চরিত্রে সুইটি এবং সিসিক কর্মকর্তার চরিত্রে শাহদাত হোসেন লোলন।
বিশেষ চরিত্রে আছেন, সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, মহানগর পুলিশের উপকমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা, অ্যাডিশনাল পিপি সামসুল ইসলাম এবং কোতোয়ালি থানাপুলিশের কয়েকজন সদস্য।
নাটকির চিত্র ধারণ করছেন শাহজাদা মিয়া। ড্রোন ব্যবহারে ছিলেন জাহাঙ্গীর আহমদ। রূপ ও অঙ্গসজ্জায় সুমন রায়, ক্যামেরা সহকারী সানি রহমান ও আমির আলী।
নাটকটি প্রসঙ্গে নুরুল হক শিপু বলেন, ‘এ নাটকটি ছিল সিলেট সিটি কর্পোরেশনের একটি ব্যতিক্রমী পরিকল্পনা। যা নিয়ে পুরো দুই মাস আমরা কাজ করে শুটিংয়ে হাত দিই। বল্যবিয়ে বন্ধে সচেতনতামূলক এ নাটকটি মানুষকে সচেতন করতে অনেক ভূমিকা রাখবে। মিশ্রিত ভাষায় নির্মিত এ নাটকটি সিলেটের বিভিন্ন লোকেশনে চিত্রধারণ করা হয়। নাটকটি আকর্ষণীয় ও সুন্দর করতে ড্রোন ব্যবহার করা হয়েছে। সিলেটে নির্মিত কোনো নাটকে এই প্রথম ড্রোন ব্যবহার করা হয়েছে বলে জানান তিনি।’

Please follow and like us:
error

গানের এক্সক্লুসিভ মিউজিক ভিডিও

05তরুণ কণ্ঠশিল্পী এম আর হেলাল ও ফারাবীর রোমান্টিক গান ‘একটু সময়’-এর মিউজিক ভিডিও প্রকাশ করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’ থেকে নেয়া গানটির কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। গানটি জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

এম আর হেলাল জানান, ‘দূরে গেলে’ অ্যালবামটির ছয়টি গানের মধ্যে ২টি গানের মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এবারের ঈদে ‘একটু সময়’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও প্রকাশ করার সিদ্ধান্ত নেয় প্রযোজনা প্রতিষ্ঠান। মাসুদুল হাসান রনির পরিচালনায় গানটির চিত্রায়ণ হয়েছে ঢাকার অদূরে বারিধারার জিন্দাপার্কে। গানটির কাস্টিংয়ে ছিলেন রিদা ও রিফাত।’ শিগগিরই গানটি বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলেও জানান তিনি।

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, ‘এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’-এর গানগুলি বেশ সাড়া ফেলেছে। আশা করছি এই গানটিও সবার কাছে ভাল লাগবে।’

২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়। ২০১৬ এর অক্টোবর সর্বশেষ ‘তোমার প্রেমের পথে’ গানটির মিউজিক ভিডিও প্রকাশ করে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ।
একই সাথে প্রকাশিত হয় এম আর হেলালের একক অ্যালবাম ‘দূরে গেলে’। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন। গানগুলোর মধ্যে ‘কত ভালবাসি তোকে’, ‘তোমার প্রেমের পথে’ , ‘তোমার দেওয়া স্মৃতি’ শিরোনামের গানগুলো বেশ শ্রোতাপ্রিয় হয়েছে।

Please follow and like us:
error

‘বিয়ের আগে সন্তান নিতে আপত্তি নেই’

9ad19ec26cf127779e6c631c87a4c7a6 বিয়ের আগে সন্তান নিতে চান শ্রুতি হাসান! আর এতে তার কোনো আপত্তি থাকবেনা বলেও জানিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন, প্রেম, বিচ্ছেদ ও বিয়ে নিয়ে খোলামেলা কথা বলে শ্রুতি।

দক্ষিণী এই নায়িকার ভাষ্য, একজন সংগীত পরিচালককে পছন্দ করতাম। আমরা একান্ত কিছু সময় কাটিয়েছিলাম। আমার মনে হতো, আমি ওকে ভালোবাসি। কিন্তু ব্রেকআপের পর বুঝতে পারি, সেটা ভালোবাসা নয় বরং শুধু আকর্ষণ ছিলো। এরপর আমার কোনো বয়ফ্রেন্ড হয়নি। ক্যারিয়ারের এই সময়ে এসে প্রেম করার মতো সময়ও আমার নেই। আমি এখন বিয়ের কথা ভাবছি না। তবে কখনো মনে হলে বিয়ে করবো। যদি মনের মতো কাউকে পাই, তাহলে বিয়ের আগে সন্তান নিতেও আমার আপত্তি নেই। মিডিয়া ও মানুষ কী ভাবছে তা নিয়ে আমার কিছু যায় আসে না।

কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, মাইকেল করসেল নামের এক ব্রিটিশ তরুণের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রুতি হাসান। বেশ কিছু জায়গায় দুজনকে একসঙ্গে দেখা গেছে। এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি শ্রুতি।

Please follow and like us:
error

শাহরুখের সঙ্গে ট্রেনে সারারাত সানি লিওন

79230মুম্বাই থেকে দিল্লি। বোরকা পরে ট্রেনে গিয়ে উঠলেন সানি লিওন। সেই ট্রেনেই আছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। রাতভর এক ট্রেনেই কাটিয়ে দিলেন তারা। দিল্লি পৌঁছার আঁধাঘন্টা আগে সানি ট্যুইটারে ছবি পোস্ট করে বিষয়টা জানান দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

মূলত শাহরুখ দলবল নিয়ে নেমেছেন তার রইস ছবির প্রচারণায়। এ ছবিতে সানি লিওনের ‘লায়লা ম্যায় লায়লা’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। যদিও ‘রইস’ ছবিতে অভিনেত্রী সানি লিওনের উপস্থিতি মাত্র ওই একটি আইটেম গানেই সীমাবদ্ধ। তবে এটাই তার কাছে অনেক বড় পাওয়া বলে মন্তব্য সানিরই। ছবির মূল নায়িকা মাহিরা খান পাকিস্তানি হওয়ায় প্রচারণায় থাকতে পারছেন না। আর এ সুযোগেই ৫১ বছর বয়সী বলিউড বাদশার সঙ্গে ট্রেনে চড়ে বসলেন ৩৪ বছরের সানি। ‘রইস’ মুক্তি পায় বুধবার (২৫ জানুয়ারি)।

সোমবার (২৩ জানুয়ারি) মুম্বাই স্টেশনে এসে ট্রেনে ওঠেন সানি লিওন। কেউ যেন চিনতে না পারে সেজন্য বোরকা পরেন তিনি। সেখান থেকে স্থানীয় সময় বিকেল পাঁচটা ৪০ মিনিটে অগাস্ট ক্রান্তি এক্সপ্রেসে শাহরুখের সঙ্গে ট্রেনে রওনা দেন সানি লিওন। যাত্রীদের মধ্যে ছিলেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারও। মঙ্গলবার পৌনে ১১টায় দিল্লির নিজামুদ্দিন স্টেশনে পৌঁছান তারা।

মাঝপথেই জানাজানি হয়— ট্রেনটিতে শাহরুখ, ‘রইস’-এর পরিচালক রাহুল ধোলাকিয়া এবং প্রযোজক রিতেশ সিধওয়ানির পাশাপাশি সানি লিওনও আছেন। হুমড়ি খেয়ে পড়ে ভক্তরা। কিন্তু দেখা মেলেনি। বড়োদরা স্টেশনে ট্রেন থামার পর জানালার পর্দা সরিয়ে উঁকি দিয়ে ভক্তদের উন্মাদনা দেখে চোখ কপালে উঠে যায় সানি লিওনের! অনেকে বগির উপরে উঠে শাহরুখ ও সানি বলে চিৎকার করছেন। তাদেরকে নিয়ন্ত্রণ করতে পুলিশ লাঠিচার্জ করে।

ইঞ্জিন বদলানোর জন্য বড়োদরায় দশ মিনিটের জন্য থামতে হয়েছে ট্রেনটিকে। এই সুযোগে ভক্তরা বাঁধভাঙা হয়ে ওঠে। শাহরুখ তাদেরকে হাত নেড়ে জবাব দিয়েছেন। পরে স্থানীয় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দিল্লি পৌঁছার আধ ঘণ্টা আগে টুইটারে ছবি পোস্ট করে সানি লিওন লিখেছেন, ‘ট্রেন যাত্রা! গন্তব্যের কাছাকাছি চলে এসেছি। সবচেয়ে চমৎকার ভ্রমণ!’

১৯৮০ সালের হিট ছবি ‘কুরবানি’র জনপ্রিয় গান ‘লায়লা ও লায়লা’ নতুন আঙ্গিকে সাজানো হয়েছে ‘রইস’-এর জন্য। ‘লায়লা ম্যায় লায়লা’ শিরোনামের গানটিতে নেচেছেন সানি লিওন। গত সপ্তাহে সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস টেন’-এ শাহরুখের সঙ্গে ছবিটির প্রচারণায় অংশ নেন তিনি।

Please follow and like us:
error

Developed by: