বাসিয়া প্রকাশনীতে শেষ বিকালের আড্ডা ও হৃদয়ের ভালোবাসার মোড়ক উন্মোচন

বিশ্বাস ও সাহস নিয়ে এগিয়ে চললে দুর্বার হবে পথচলা। অদম্য বিশ্বাস ও সাহস আছে বলেই দুসময়ে আমরা সমবেত হতে পারছি এবং এ দুসাহসী অগ্রযাত্রার প্রধান নায়ক ছড়াকার শেখর আচার্য্য শারীরির সমস্যাকে প্রবল মনোবল দিয়ে জয় করে প্রমাণ করেছেন আমরাও পারি। তার এই সৃজনশীল কর্মকাণ্ডের জন্য তাকে ধন্যবান এবং বাসিয়া প্রকাশনীর নিয়মিত এজাতীয় সৃজনশীল আড্ডার আয়োজন করে সুন্দর সমাজ গঠনে কাজ করছে বলে সৃজনশীল মানুষ সৃষ্টি হচ্ছে। তাই বাসিয়া প্রকাশনীর কর্ণধারকেও ধন্যবাদ।
আজ ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় স্টেশন রোডস্থ বাসিয়া প্রকাশনী কার্যালয়ে মাসিক বাসিয়া পত্রিকা কর্তৃক আয়োজিত শেষ বিকেলের আড্ডা ও শেখর আচার্য্য সম্পাদিত হৃদয়ে ভালোবাসা সংকলনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথাগুলো বলেন বিশিষ্ট শিক্ষাবিদ, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি।
মাসিক বাসিয়া পত্রিকার সম্পাদক, বাসিয়া প্রকাশনীর স্বত্বাধিকারী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের গীতিকার মোহাম্মদ নওয়াব আলীর সভাপতিত্বে ও উদিয়মান তরুণ সাহিত্যকর্মী আহমদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও গল্পকার সেলিম আউয়াল, সিলেট জেলা পরিষদের সদস্য মতিউর রহমান, ছাতক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সুনু মিয়া স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা আবু বকর সিদ্দিক, কবি লায়েক আহমদ নোমান, জেলা কৃষক লীগ নেতা সংস্কৃতি কর্মী শামীম কবির, সিলেট জজকোটের আইনজীবি মোহাম্মদ সাহাব উদ্দিন।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন হৃদয়ে ভালোবাসা সংকলনের সম্পাদক ছড়াকার শেখর আচার্য্য।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন আইনজীবি সুব্রত দাশ, প্রাবন্ধিক কানিজ আমেনা, সংস্কৃতিকর্মী বিজন চন্দ্র দাস, কণ্ঠশিল্পী ইমন কান্তি দাস, সমাজকর্মী আল আমিন, মারুফ আহমদ ও আবু সুফিয়ান চৌধুরী।
পরে বাংলাদেশ বেতারের কণ্ঠশিল্পী ইমন কান্তি দাস গান পরিবেশন করেন।
উলে­খ আজ ছিল বাসিয়া সম্পাদক মোহাম্মদ নওয়াব আলী, ছড়াকার শেখর আচার্য্য ও শিল্পী ইমন কান্তি দাসের জন্মদিন। তাই পরিশেষে জন্মদিনের কেক কাটার মাধ্যমে সভার সমাপ্তি হয়।

Developed by: