মানবতা ও দেশের কল্যাণে সবাইকে নিজেদের দায়িত্ব পালনের ক্ষেত্রে আন্তরিকতা ও সততার পথ অবলম্বন করতে হবে — নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম

01বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর সিনিয়র কেয়ারটেকার মো. আব্দুর রহীম সারাজীবন অত্যন্ত আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালন করেছেন। যা ব্যাংকের সকল সেক্টরের কর্মকর্তাদের জন্য আদর্শ হয়ে থাকবে। মানবতা ও দেশের কল্যাণে আমাদের সবাইকে তাই নিজেদের দায়িত্ব পালনের ক্ষেত্রে আন্তরিকতা ও সততার পথ অবলম্বন করতে হবে।

বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের উদ্যোগে বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের সিনিয়র কেয়ারটেকার(ক্যাশ) মো. আব্দুর রহীমের অবসরোত্তর ছুটি গমণ উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সোমবার বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপমহাব্যবস্থাপক(প্রশা:) ছৈয়দ আহমেদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর মহাব্যবস্থাপক মো. সাজ্জাদ হোসেন এবং বিদায়ী অতিথির বক্তব্য রাখেন মো. আব্দুর রহীম।
বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপব্যবস্থাপক সুধাংশু রঞ্জন দেবের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক, সিলেট-এর উপমহাব্যবস্থাপক মো. আব্দুল হাছিব, যুগ্ম ব্যবস্থাপক(ক্যাশ) মো. আশরাফ হাসান, বাংলাদেশ ব্যাংক অফিসার্স কাউন্সিলের সম্পাদক মো. ইকবাল হাসান, বাংলাদেশ ব্যাংক ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, বাংলাদেশ অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বিনয় ভূষণ রায় এবং স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক কর্মচারী সংঘের সভাপতি মো. আব্দুল মতিন।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ ব্যাংক মসজিদের পেশ ইমাম হাফেজ মামুনুর রশীদ এবং বিদায়ী অতিথিকে নিবেদিত মানপত্র পাঠ করেন মো. আশরাফুজ্জামান রুমান।
অনুষ্ঠানে ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী সহ ক্রেষ্ট প্রদান করে সংবর্ধিত করেন অতিথিবৃন্দ।
বিদায়ী অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংক, সিলেট অফিসের সিনিয়র কেয়ারটেকার(ক্যাশ) মো. আব্দুর রহীম বলেন, বাংলাদেশ ব্যাংকে দায়িত্ব পালনের ক্ষেত্রে সবসময় আন্তরিকতা ও সততার পথ অবলম্বন করার চেষ্টা করেছি। দেশের কল্যাণই ছিল আমার পেশাগত জীবনের লক্ষ্য।

Developed by: