খয়রুন নেছা স্মৃতি প্রাথমিক মেধাবৃত্তি-২০১৮ এর বৃত্তিপ্রদান অনুষ্ঠান সম্পন্ন

1

গত ৩রা নভেম্বর শনিবার দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের অন্তর্গত লালার গাও গ্রামেআব্দুল গফুর কিন্ডার-গার্টেন এন্ড জুনিয়র হাই স্কুল কর্তৃক পরিচালিত “খয়রুন নেছা স্মৃতি দ্বিতীয় বৃত্তি পরীক্ষা-২০১৮ এর বৃত্তিপ্রদান অনুষ্ঠান বিদ্যালয়ের হল রুম সফল ভাবে সম্পন্ন হয় ।আব্দুল গফুর কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলের প্রতিষ্ঠাতা, পরিচালক এবং উক্ত মেধাবৃত্তির প্রবর্তক
জনাব আসিক মিয়া সাহেব সহ শিক্ষিত সূধিমহলের উপস্থিতিতে ৩ টি গ্রেডে মোট ১২জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।
লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউ.কের পক্ষ থেকে ১ম গ্রেডে উত্তীর্ণদের সার্টিফিকেট সহ ৪০০০ টাকা করে ৪ জনকে বৃত্তি দেওয়া হয়।
কবি এম মোসাইদ খান এর পক্ষ থেকে ২য় গ্রেডে সার্টিফিকেটসহ ৩০০০ টাকা করে ৪ জন বৃত্তি দেওয়া হয়।
এবং বীর মুক্তিযোদ্ধা আয়ুব আলী স্মৃতি ট্রাস্ট এর পক্ষ থেকে ৩য় গ্রেডে উত্তীর্নদের ২০০০ টাকা করে ৪ জনকে বৃত্তি দেওয়া হয়। এছাড়া উল্লেখিত প্রত্যেকটি বৃত্তিতে আর্থিক সহায়তা করেন আলহাজ্ব রইছ মিয়া স্কুল& কলেজের পরিচালক রফিক উদ্দিন ও বৃহত্তর লালাবাজারের সুনামধন্য “ল্যান্ডমার্ক শপিং কমপ্লেক্স “।
উক্ত বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামধন্য মুরারি চাঁদ কলেজের সম্মানিত স্যার “প্রফেসর সুধাংশু শেখর তালুকদার,বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, সহ অনেক শিক্ষিত গুনিজন।তাছাড়া এই অনুষ্ঠানকে প্রাণবন্ত করতে আব্দুল গফুর কিন্ডারগার্টেন এন্ড জুনিয়র হাইস্কুলের শিক্ষার্থীরা গান পরিবেশন করে। উপস্থিত অতিথিদের নৈতিকতা সম্পন্ন বক্তব্য এবং সতঃস্ফুর্ত অংশগ্রহনে সম্পূর্ণ অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়।

2

Developed by: